* দক্ষিণগাঁও শাহীবাগ বাজার এজেন্ট ব্যাংকিং কেন্দ্র শনিবারসহ ৬ দিন খোলা*

ইসলামী ব্যাংক দক্ষিণগাঁও শাহীবাগ বাজার এজেন্ট ব্যাংকিং কেন্দ্র * সকল প্রকার একাউন্ট খুলতে * * টাকা জমা করতে * টাকা উঠাতে * * বিদেশ থেকে পাঠানো রেমিটেন্স এর টাকা বোনাসসহ উঠাতে * দক্ষিণগাঁও শাহীবাগ বাজার এজেন্ট ব্যাংকিং কেন্দ্রে আসুন। * * দক্ষিণগাঁও শাহীবাগ বাজার এজেন্ট ব্যাংকিং কেন্দ্র শনিবারসহ ৬ দিন খোলা* * প্রয়োজনে যোগাযোগ করুনঃ 01711-458151* 01700-925241*

সোমবার, ২৬ অক্টোবর, ২০২০

নৌবাহনীর কর্মকর্তাকে মারধর: সাংসদ হাজী সেলিমের ছেলে গ্রেপ্তার, বাড়িতে চলছে র‌্যাবের তল্লাশী অভিযান

 

বাংলাদেশ বার্তা ডেস্কঃ নৌবাহিনীর কর্মকর্তাকে মারধররের ঘটনার মামলার প্রেক্ষিতে সাংসদ হাজী সেলিমের ছেলে ঢাকা দক্ষিণের ৩০ নং ওয়ার্ড কা্উন্সিলন ইরফান সেলিমকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়া এরফান সেলিমের গাড়ির ড্রাইভার মিজান। হাজী সেলিমের লালবাগের বাসায় র‌্যাবের তল্লাশী অভিযান চলছে। তবে র‌্যাব বলছে তার এখনো কেউকে গ্রেপ্তার করা হয়নি। তবে তারা বলছেন ইরফান সেলিম সেই বাড়িতে অবস্থান করছেন। 

ঘটনার বিবরণে প্রকাশ গতকাল  রাতে একজন নৌবাহিনীর কর্মকর্তা স্ত্রীসহ মোটর বাইকে ছিলেন। পিছন থেকে তাকে প্রথমে ধাক্কা দেয় ল্যান্ডরোভার গাড়ি দিয়ে। আবার গাড়ি থেকে নেমে েএকদফা মারধর করে। পরে আবার কলাবাগানে তাকে আটক করে প্রচন্ড মারধর করে, এতে তার দাঁত ভেঙ্গে যায়। 

এই ঘটনার পর ঐ নৌমাহিনীর কর্মকর্তা (ক্যাপ্টেন ওয়াসিম) স্থানীয় ধানমন্ডী থানায়  চারজনকে আসামী করে একটি হত্যা প্রচেষ্টা মামলা দায়ের করেন। 

প্রাথমিক ভাবে সেই মামলার প্রেক্ষিতে র‌্যাব-৩ ও র‌্যাব-১০ যৌথভাবে ইরফোন সেলিম এর লালবাগের বাড়িতে আজ দুপুর ১২টা থেকে অভিযান চলছে। এই রিপোর্ট লেখা পর্যন্ত অভিযান চলছিলো। অভিযানে র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরওয়ার আলম ছিলেন। তবে র‌্যাব বলছেন শুধু কালকের ঘটনা নয় তাদের নিকট বিশেষ গোয়েন্দা মাধম্যে আরো কিছু সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই এই অভিযান চলছে। সর্বশেষ জানা যায় তল্লাশী অভিযান কালে অস্ত্র, মাদকসহ বিপুল পরিমাণ ওয়াকিটকি জাতীয় সামগ্রী উদ্ধার করা হয়। 

মোট তিনজকে গ্রেপ্তার করা হয়। ড্রাইভার মিজানকে ১দিনের রিমান্ডে নেয়া হয়। 

অভিযান শেষে র‌্যাবের প্রেসব্রিফিং

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন

পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা.

  বাংলাদেশ বার্তা ডেস্কঃ  প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে। তাই এ দিন সকল কালিমা আর কলুষতাক...